আমতলী পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় আ’হ’ত-১৫ | আপন নিউজ

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে চিনা বাদাম উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম কাউনিয়ায় এসএসসি ও সমমানে ১৫৬ জন পরিক্ষার্থীর জিপিএ-৫ আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের মুল হোতা ইউপি সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় কলেজ ছাত্রী’র ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন ১০ জনের মনোনয়নপত্র দাখিল ঘুর্ণিঝড়ের পূর্বাভাস বুলেটিনের ব্যাখ্য প্রচার সেক্টরভিত্তিক আগাম কার্যক্রমের ওপর কর্মশালা কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা কলাপাড়ায় অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন!
আমতলী পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় আ’হ’ত-১৫

আমতলী পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় আ’হ’ত-১৫

আমতলী প্রতিনিধিঃ আমতলী পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ১২ জনকে আমতলী ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে হাসপাতাল সড়কের রাধা কৃষ্ণ মন্দিরের সামনে বুধবার রাত পৌনে বারটার দিকে।

জানাগেছে, আমতলী পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী মতিয়ার রহমান তার সমর্থকদের নিয়ে বুধবার রাতে হাসপাতাল সড়কের বিভিন্ন বাসায় ভোটারদের টাকা দিতে যায় এমন অভিযোগ আরেক মেয়র প্রার্থী নামজুল আহসান খানের সমর্থক আবুল বাশার নয়ন মৃধা। টের পেয়ে তারা এতে বাঁধা দেয়। এ সময় দুই পক্ষের মধ্যে কথাকাটি হয়। এক পর্যায় উভয় পক্ষের মধ্যে বুধবার রাত পৌনে বারটার দিকে রাধা কৃষ্ণ মন্দিরের সামনে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। ধাওয়া পাল্টা ধাওয়ায় দুই পক্ষের ১৫ জন আহত হয়।

আহত উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, তারেক, ডালিম, রুহুল আমিন, বশির মৃধা, চয়ন, নিজাম প্যাদা, দেলোয়ার, সাইদুল ইসলাম, সাবেক জেলা পরিষদ সদস্য আবুল বাশার নয়ন মৃধা, জাকির, মতিয়ার রহমান আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং পুলিশ আবুল বাশার নয়ন মৃধাকে আটক করে।

মেয়র প্রার্থী নাজমুল আহসান খানের সমর্থক সাবেক জেলা পরিষদ সদস্য আবুল বাশার নয়ন মৃধা বলেন, মেয়র প্রার্থী মতিয়ার রহমান ও তার লোকজন গভীর রাতে ভোটারদের টাকা দিচ্ছিল। এতে আমরা বাঁধা দেয়ায় তার সমর্থকরা আমার ও আমার লোকজনের ওপর হামলা করেছে।

মেয়র প্রার্থী নাজমুল আহসান খান বলেন, মেয়র প্রার্থী মতিয়ার রহমান ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে টাকা দিচ্ছিল। এমন সময় আমার লোকজন বাঁধা দিলে তিনি (মতিয়ার রহমান) সহ তার সমর্থকরা আমার লোকজনকে আহত করেছে।

মেয়র প্রার্থী মতিয়ার রহমান টাকা দেয়ার কথা অস্বীকার করে বলেন, আমি আমার এক আত্মীয়কে দেখে বাসায় ফেরার পথে মেয়র প্রার্থী নাজমুল আহসান খাঁনের লোকজন আমার ওপর অতর্কিত হামলা করেছে। এতে আমার ১০ জন আহত হয়েছে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!